মঙ্গলবার, ২৮শে জুন, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৩:৫৪
Home / আকাবির-আসলাফ / মাহমুদ মাদানী বাংলাদেশ আসছেন

মাহমুদ মাদানী বাংলাদেশ আসছেন

মাহমুদ মাদানীমাসউদুল কাদির ● ভারতের সোয়া এক কোটি সদস্যের জমিয়তে উলামায়ে হিন্দের সেক্রেটারি মাওলানা মাহমুদ মাদানী আগামী রবিবার বাংলাদেশে আসছেন। বিশ্ব শান্তি ও আধ্যাত্মিকবিষয়ক অনুষ্ঠানে অংশ নিতেই তার এই সফর।

এদিন সকাল দশটায় আখাউড়া স্থলবন্দর হয়ে সিলেটের উদ্দেশ্যে সফর শুরু হবে।

মাওলানা মাদানীর প্রাইভেট সেক্রেটারি মুহাম্মদ মোবাশ্বির আজকে জানান, সাইয়্যিদ মাহমুদ মাদানী সিলেট যাওয়ার পথে শায়েস্তাগঞ্জ মাদরাসায়ে নূরে মদীনা, মৌলভীবাজার জামিআ লুৎফিয়া বরুণায় আলোচনা করবেন। ওইদিনই বাদ মাগরিব সিলেট শাহী ঈদগা ময়দানে স্থানীয় ইকরা আয়োজিত মহাসম্মেলনে প্রধান অতিথির আলোচনা পেশ করার কথা রয়েছে। ৯ ও ১০ নভেম্বর সুনামগঞ্জ, জৈন্তাপুর, কানাইঘাটসহ সিলেট জেলার বেশকটি সম্মেলনে যোগদানের বিষয়টিও নিশ্চিত করেন তিনি।

১১ নভেম্বর বাদ মাগরিব রাজধানীর নিকুঞ্জ মাদরাসা উসমানে এবং বাদ ঈশা মিরপুরের জামেউল উলুমে আলোচনা পেশ করার কথা জানা গেছে। ১২ নভেম্বর বাদ ফজর, রাজফুলবাড়িয়া মাদরাসা সাভার, সকাল নয়টায় আফতাবনগর মাদরাসায় আলোচনা শেষে দশটায় বাংলাদেশ জমিয়তুল উলামার উদ্দোগে খিলগাঁর জামিআ ইকরা মিলনায়তনে তরুণনেতৃত্বের প্রশিক্ষণমূলক সভায় আলোচনা করবেন। বাদ মাগরিব মালিবাগ জামিআ শারইয়্যায় ও বাদ ঈশা মুহাম্মদবাগ শনিরআখরার সম্মেলনে প্রধান অতিথির আলোচনা করার মাধ্যমে বাংলাদেশের সফর শেষ হবে।

পরের দিন সকালে জমিয়ত সেক্রেটারি দিল্লীর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...