বুধবার, ২৫শে মে, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১২:০৮
Home / কুরআন / ইফার‬ জাতীয় প্রতিযোগিতায় এবার ১ম হলো সিলেটের হাফিজ আসজাদ মাসউদ।

ইফার‬ জাতীয় প্রতিযোগিতায় এবার ১ম হলো সিলেটের হাফিজ আসজাদ মাসউদ।

বিভিন্ন মহল থেকে অভিনন্দন বার্তা।

আসজাদ মাসউদশাহীদ হাতিমী :: ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ কর্তৃক আয়োজিত দেশব্যাপি হিফজুল কুরআন প্রতিযোগিতায় এবার দরবস্ত আল মনসূর মাদরাসার ছাত্র হাফিজ আসজাদ হুসাইন মাসউদ প্রথম স্থান অর্জন করেছে।

গেলো ক’দিন আগে সৌদীেত অনুষ্ঠিত আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বিশ্বের ৬০টি দেশের মধ্যে ৩য় স্থান অর্জন করে উক্ত মাদরাসায় হিফজ সমাপনকারী ছাত্র হাফিজ আব্দুল্লাহ আল মাহফুজ।

এবার বাংলাদেশ সরকারের ধর্মমন্ত্রনালয় ও ইসলামিক ফাউন্ডেশনের বাছাইপর্বে পর্যায়ক্রমে উপজেলা, জেলা, বিভাগের গণ্ডি পেরিয়ে অতঃপর দেশসেরা তথা জাতীয় হিফজুল কুরআন প্রতিযোগিতায়ও প্রথম স্থান লাভ করলো আমাদের দরবস্ত আল মনসূর মাদরাসার শিক্ষার্থী হাফিজ আসজাদ হুসাইন মাসউদ।মাদরাসার শিক্ষক মাওলানা শিহাব উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

মাসউদের এ অর্জন এবং সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত আল মনসূর মাদরাসার সাফল্যের দ্বারা অব্যহত থাকায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিনন্দন বার্তা পাঠানো হয়েছে।

অভিনন্দন বার্তায় উল্লেখ করা হয়, আমরা মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি। কৃতজ্ঞতা জ্ঞাপন করছি শিক্ষকবৃন্দের- যারা চেস্টায় কোনো ক্রুটি করছেন না মাদরাসাটির সুনাম সুখ্যাতি অর্জনে। তারা বিজয় অর্জনকারী মাসউদের আরও সাফল্য কামনা কামনা করেন এবং প্রতিষ্ঠানের সার্বিক উন্নতির জন্য মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করেন।

প্রবাস থেকে মাদরাসার প্রিন্সিপাল হাফিজ মাওলানা আব্দুল্লাহ মহোদয়ও মাসউদকে অভিনন্দন জানান।

অভিনন্দন জানিয়ে বিবৃতিদাতারা হলেন, ছাত্র জমিয়ত সিলেট জেলা ও মহানগরীর সভাপতি-সেক্রেটারি, ছাত্র মজলিস সিলেট জেলা ও মহানগরীর সভাপতি-সেক্রেটারিবৃন্দ। পুষ্পকলি ও মাদানী কাফেলার সভাপতি মাওলানা রুহল আমিন নগরী এবং পুষ্পকলির সাধারণ সম্পাদক শাহিদ আহমদ হাতিমী, মাদানী কাফেলার সেক্রেটারি সালেহ আহমদ শাহবাগী প্রমূখ ব্যক্তিবর্গও মাসউদের দীর্ঘ নেক হায়াত কামনা করেন এবং অভিনন্দন জানান।

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...