শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৯:২৮
Home / প্রতিদিন / তাহলে কি দ্বিতীয় প্রজন্মের তৃতীয় ইকামতে দ্বীনের যুদ্ধ অত্যাসন্ন?

তাহলে কি দ্বিতীয় প্রজন্মের তৃতীয় ইকামতে দ্বীনের যুদ্ধ অত্যাসন্ন?

সাইমুদ সাদী :: ছাত্র শিবিরের ভাই বেরাদররা ইকামতে দ্বীনের জন্য ছাত্র মজলিসের কর্মীদের উপর আগেও হামলা করতেন। সদস্যদের নেতৃত্বে সাথী ও কর্মীরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়তেন। কেউ কেউ নারায়ে তাকবির শ্লোগানও দিতেন। জামাতের বর্তমান সেক্রেটারি জেনারেল ডা: শফিক ভাইয়ের কাছে ১৯৯৪ সালে একবার গিয়েছিলাম সিলেট আলিয়া মাদ্রাসায় শিবিরের সন্ত্রাসের…

User Rating: Be the first one !

সাইমুদ সাদী ::

ছাত্র শিবিরের ভাই বেরাদররা ইকামতে দ্বীনের জন্য ছাKomashisha Sadiত্র মজলিসের কর্মীদের উপর আগেও হামলা করতেন। সদস্যদের নেতৃত্বে সাথী ও কর্মীরা দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়তেন। কেউ কেউ নারায়ে তাকবির শ্লোগানও দিতেন।

জামাতের বর্তমান সেক্রেটারি জেনারেল ডা: শফিক ভাইয়ের কাছে ১৯৯৪ সালে একবার গিয়েছিলাম সিলেট আলিয়া মাদ্রাসায় শিবিরের সন্ত্রাসের বিচার চাইতে। তিনি বলেছিলেন, ওরা তো বড় সংগঠন। তোমরা একটু ধৈর্য্য ধরলেই তো হয়।

তিনি তখন জামাতের সিলেট শহর শাখার আমীর। এই ছিল উনাদের মন ও মানসিকতা। বড় সংগঠন হলে ছোট সংগঠনের উপর হামলা করার বৈধতা তিনি দিয়ে দিয়েছিলেন।

সম্প্রতি শুনলাম গতকাল সিলেট মদন মোহন কলেজের ছাত্র মজলিসের মেসে উনারা হামলা করেছেন। এইসব বীর পুরুষরা ছাত্রলীগের মোকাবেলায় দাড়াতে না পেরে কি আর করবেন মাঝে মাঝে ইকামতে দ্বীনের স্পেশাল মারামারিটা ছাত্র মজলিসের সাথেই করেন।

আমি ভাবছি অবশ্য অন্যকথা। তাহলে কি দ্বিতীয় প্রজন্মের তৃতীয় ইকামতে দ্বীনের যুদ্ধ অত্যাসন্ন?

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...