বুধবার, ২৬শে জানুয়ারি, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ২:১৭
Home / প্রতিদিন / কারো ক্ষমতা থাকলে সিনেমাটি বন্ধ করে দিন: হ্যাপী

কারো ক্ষমতা থাকলে সিনেমাটি বন্ধ করে দিন: হ্যাপী

অনলাইন ডেস্ক : একসময়ের চিত্রজগতের তারকা নাজনীন আক্তার হ্যাপী তার পূর্বের করা সিনেমা বন্ধ করার জন্য কাউকে এগিয়ে আসতে বলেছেন। গতকাল ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ আহ্বান জানান।

হ্যাপী লিখেছেন, ‘শুনলাম আমার পূর্বের করা একটি সিনেমা নাকি আগামী সপ্তাহে রিলিজ হতে যাচ্ছে। যতদূর মনে পড়ে সেটার শ্যুটিং হয়েছিল ২০১৪ সালে।

আমার এত পরিমাণ টাকা বা ক্ষমতা নেই এই সিনেমা রিলিজ হওয়া বন্ধ করে দেওয়ার। যদি কারো ক্ষমতা থাকে এই সিনেমাটি বন্ধ করার, তাহলে আল্লাহর জন্যই বন্ধ করে দিন। এর বিনিময়ে অবশ্যই আল্লাহ উত্তম কিছু দিবেন ইনশাআল্লাহ!

এই সিনেমাটি যাদের হাতে, তাদের আমি রিকোয়েস্ট করলেও তারা শুনবে না ব্যবসার জন্য। তবুও করছি, প্লিজ আল্লাহর জন্য এটা বন্ধ করুন। আমাকে সিনেমার মাধ্যমে দেখানোর সুযোগ করে দিবেন না।

হয়তো এই কথাটা তাদের গায়েও লাগবে না।।কিন্তু আল্লাহর সামনে বলতে তো পারবো যে, আমার যতটুকু করার বা বলার ছিল সেটা করেছি। জানিনা তখন আল্লাহ আমার জন্য কি ফায়সালা করবেন!

আমি আলেম-ওলামাদের দৃষ্টি আকর্ষণ করছি। আমি তো আপনাদেরই এক বোন। আগে না বুঝে গুনাহর সাগরে হাবুডুবু খেয়েছি। যখন আল্লাহ বোঝালেন, ফিরে এসেছি। একটা সিনেমা বন্ধ করা অসম্ভব কিছুও না।সবাই যদি আল্লাহর জন্য আওয়াজ তোলেন, এটা বন্ধ করা খুব কঠিন কিছু হবে না। আল্লাহর কসম,কলিজা ফেটে যাচ্ছে। আল্লাহর জন্য, শুধু দ্বীনের স্বার্থে এই সিনেমা বন্ধ করার ব্যবস্থা করুন। বাংলাদেশের আলেমরা এবং সবাই যদি এটা নিয়ে শক্ত অবস্থান নেন, তাহলে এই সিনেমাটা বন্ধ করা কোনো ব্যাপারই হবে না ইনশাআল্লাহ। শুধু একটু এগিয়ে আসা দরকার।

উল্লেখ্য, হ্যাপী চিত্র জগত ছেড়ে এখন পুরোপুরি দীনী পরিবেশ রয়েছেন এবং একটি মাদরাসায় পড়াশোনা করছেন।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...