বুধবার, ২৬শে জানুয়ারি, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ২:৫৩
Home / আকাবির-আসলাফ / নাস্তিক্যবাদীদের পৃষ্ঠপোষকতায় আল্লামা শফী ও কাসেমীর বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে : যুব জমিয়ত

নাস্তিক্যবাদীদের পৃষ্ঠপোষকতায় আল্লামা শফী ও কাসেমীর বিরুদ্ধে অপপ্রচার হচ্ছে : যুব জমিয়ত

%e0%a6%95%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%ae%e0%a7%80যুব জমিয়ত বাংলাদেশ এর নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেছেন দেশের শীর্ষ আলেম, বহু মসজিদ-মাদরাসা, দ্বীনী প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক এবং হেফাজতে ইসলাম ও জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় মুরুব্বী আল্লামা নূর হোসাইন কাসেমীর বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, কওমী অঙ্গনের পরিচয়ধারী একটি অনলাইনে আল্লামা শাহ আহমদ শফী ও আল্লামা নূর হোসাইন কাসেমীকে জড়িয়ে সম্পূর্ণ বানোয়াট একটি সংবাদ পরিবেশন করা হয়েছে। আমরা উক্ত সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি। সংবাদটি প্রত্যাহার করে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। অন্যথায় ঐ নিউজ পোর্টাল ও সংশিষ্টদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেয়া হবে।

বিবৃতিতে বলা হয়, সম্প্রতি দেশের র্শীষ আলেম-উলামাদের বিরুদ্ধে অপপ্রচার এবং ইসলামী অঙ্গনে অনৈক্য সৃষ্টির জন্য নাস্তিক্যবাদীদের পৃষ্টপোষকতায় এসব অপপ্রচার চালানো হচ্ছে। এরই অংশ হিসেবে আল্লামা শফি ও কাসেমীর বিরুদ্ধে বিশেষ মহল মিথ্যাচার করছে। আমরা মনে করি এসব নাস্তিক্যবাদী ও ইসরাঈলী চরদের কাজ। এসব অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়।

বিবৃতিদাতারা হলেন, যুব জমিয়তের কেন্দ্রীয় সভাপতি মাওলানা শারফুদ্দীন ইয়াহইয়া, সহ-সভাপতি মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী, মাওলানা মিজানুর রহমান, মাওলানা আল আমিন কাসেমী, সাধারণ সম্পাদক মুফতি গোলাম মাওলা, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল বাকী, প্রচার সম্পাদক রুহুল আমীন নগরী প্রমুখ।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...