সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৪:১৮
Home / কওমি অঙ্গন / আল্লামা বরকতপুরির পাশে বেফাক কর্তৃপক্ষ !

আল্লামা বরকতপুরির পাশে বেফাক কর্তৃপক্ষ !

নুফাইস বরকতপুরি:

14333685_978240828952352_3157027353350384189_nদেশে ফোন দিয়ে জানতে পারলাম আব্বার সাথে দেখা করতে বাসায় তাশরীফ এনেছেন বর্তমান বাংলাদেশে শীর্ষ স্থানিয় উলামায়ে কেরামদের এক বিশাল বহর। বেফাবের সহসভাপতি আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী, বেফাবের সহসভাপতি আল্লামা নুর হোসাইন কাসেমী,বেফাক মহাসচিব মাওলানা আব্দুল জব্বার জাহানাবাদী, রেঙ্গা মাদরাসার মুহতামিম মাওলানা মুহিউল ইসলাম বুরহান, মাওলানা উবায়দুল্লাহ ফারুক, মাওলানা জুনায়েদ আল হাবীব।

যেহেতু আব্বা একজন আলেম তাই ছোট বেলা থেকে দেশে-বিদেশের অনেক বড় বড় উলামায়ে কেরামদেরকে খুব কাঁছে থেকে দেখার সুযোগ হয়েছে। আমি সব সময় উলামায়ে কেরামের আসর সমুহের প্রতি লালায়িত থাকতাম। তাঁদের জ্ঞানগর্ভ আলোচনা শুনার জন্য ঘরের এক কোনোয় ঠায় দাড়িয়ে থাকতাম।

এখন আমি আর বাংলাদেশে নাই, তাই এখন এ গুলো খুব মিছ করি ।

أحب الصالحين و لست منهم
لعل الله يرزقني صلاحا

আমি তাঁদেরকে ভালোবাসি যদিও আমি তাঁদের কেউ নয়।
হয়ত, আল্লাহ তাঁদের সংস্পর্শেপ বদৌলতে আমাকে বিশুদ্ধতা দানে ধন্য করেন।

কমাশিসা: এই মিলন আমাদের জন্য নিয়ে আসুক বৃহত্তর কল্যাণ । কওমির জন্য সরেযাক সকল প্রতিবন্ধকতা।খোলেযাক সকল সম্ভাবনার দোয়ার। সংস্কার স্বীকৃতি নিয়ে যেন বিচার মানি তাল গাছ আমার এমন বিষয় হয়ে না দাঁড়ায়। সকল বোর্ডের ঐক্যর ভিত্তিতে স্বীকৃতি আসুক। অন্ততঃ একটি বিষয়ে জাতি উলামাদের এক দেখতে চায় নেক দেখতে চায়। আর তা হচ্ছে কওমি শিক্ষা। বাংলাদেশের এই ক্রান্তিলগ্নে যেন আমরা বিক্ষীপ্ত হয়ে কোন কিছু না করি। সর্বোচ্চ ত্যাগ কোরবানির নজরানা পেশের জন্য  আমরা উদাত্ত আহব্বান জানাই।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...