রবিবার, ২৯শে মে, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১১:২১
Home / অনুসন্ধান / মুক্তি পেলেন সাংবাদিক যায়দি! খুনী বুশের মুখে জুতা নিক্ষেপকারী সেই বীর !

মুক্তি পেলেন সাংবাদিক যায়দি! খুনী বুশের মুখে জুতা নিক্ষেপকারী সেই বীর !

মারুফ সারোয়ার চৌধুরী::
12552793_584721005019035_4410715341764968624_nইরাকের এক মহান সাংবাদিক যয়দি। যিনি বুশের গালে দুইটি জুতো মেরেছিলেন। জুতো মারার সময় বললেছিলেন, একটি জুতো ইরাকি জনগণের পক্ষ থেকে অপরটি ইরাকি শহীদদের পক্ষ থেকে।

সারা মুসলিম বিশ্বে আনন্দের ঝড় বয়ে গেল। আরব থেকে কোটি কোটি টাকা উপহার গেল। একটাকাও গ্রহণ করেনি। আরবের রাজপরিবারের মেয়েরা বিয়ের প্রস্তাব দিল। তিনি সব প্রস্তাব প্রত্যাখ্যান করে দিয়েছিলেন। তিনি বলেছিলেন আমি বিনিময়ের জন্য এই কাজ করিনি। আমি ঈমানের তাগিদে করেছি।
এই বীর জেল থেকে মুক্তি পেলেন। হাজার হাজার মানুষ ফুলের মালা নিয়ে দাড়িয়ে আছে।তিনি বের হয়ে সব ফুলের মালাকে উপেক্ষা করে সর্বপ্রথম মমতাময়ী মাকে জড়িয়ে ধরলেন। সেই বীরকে হাজার সালাম। তুমি পৃথিবীর সব সাংবাদিককে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলে কিভাবে অন্যায়ের প্রতিবাদ করতে হয়।

আর আমাদের বাংলাদেশে মুসলিম সাংবাদিকের সামনে এক হিন্দু নেতা বলে, মসজিদ মাদ্রাসা বন্ধ করে দিলে নাকি দেশের অরাজকতা বন্ধ হয়ে যাবে।কোন মুসলমানের বাচ্চার বুক কাঁপেনি। কোন নবীর উম্মতেরা প্রতিবাদ করার সাহস করেনি। কোন আল্লাহর বান্দা বাঘের মত গর্জে উঠে বলেনি মুখ বন্ধ কর নাস্তিকের বাচ্চা। সেই বুকের পাঠা কারো নেই। কারণ বেতন আর চাকরি বন্ধ হয়ে যাবে। বাংলাদেশের সাংবাদিকদের জায়দির থেকে শিক্ষা নেওয়া দরকার।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

সিলেটের পবিত্র মাটি আবারও কলংকিত হলো রায়হানের রক্তে!

পুলিশ ফাড়িতে যুবক হত্যা: সিলেটজোড়ে চলছে রহস্য! এলাকাবাসীর প্রতিবাদ!! সিলেট নগরীতে রায়হান নামক এক যুবকের ...