বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ বিকাল ৪:৪১
Home / অনুসন্ধান / হাসপাতালে নারী রোগীর সঙ্গে যৌন বিশেষজ্ঞের কাণ্ড!

হাসপাতালে নারী রোগীর সঙ্গে যৌন বিশেষজ্ঞের কাণ্ড!

mad drকমাশিসা ডেস্ক: চিকিৎসার নামে রোগিকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে এক ডাক্তারের বিরুদ্ধে। ওই ডাক্তারের নাম ডাঃ এবিএম নাফিস ইন্তেখাব। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) যৌন ও চর্ম বিষয়ক স্পেশালিষ্ট।

রোববার দুপুরে ওই রোগী কনুই এর চর্মরোগের চিকিৎসার জন্য ডাঃ এবিএম নাফিসের কাছে গেলে তিনি আপত্তিকর কাজ করে বসেন। রোগীর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন ওই ডাক্তার।
ওই রোগী নওগাঁর মান্দা উপজেলার বাসিন্দা। পরে তিনি হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ এসআই মুস্তাফিজুর রহমানের কাছে মৌখিক অভিযোগ করেন।
ভুক্তভোগী ওই রোগী সাংবাদিকদের জানান, বাম হাতের কনুই এ চর্মরোগের জন্য ডাঃ নাফিসের কাছে গেলে তিনি তার পাশে রাখা টুলে বসিয়ে হাত দেখেন। এরপর মুখের নেকাব খুলতে বলেন।
এই পর পেটের কাপড় তুলে পেট দেখেন এবং বুকে হাত দিয়ে ব্যথা করছে কিনা জানতে চান। এসময় তিনি কোনো উত্তর না দিয়ে শুধু কাঁদতে থাকেন। পরে ব্যবস্থাপত্র নিয়ে কাঁদতে কাঁদতে বাইরে বের হয়ে চলে আসেন।
লাইনে দাঁড়ানো অন্যন্য রোগীরা অভিযোগ করে বলেন, ডাঃ নাফিসের চেম্বারে কোনো মেয়ে রোগী প্রবেশ করলে ১০ থেকে ১৫ মিনিট ধরে চিকিৎসা করেন। অথচ পুরুষদের মাত্র এক থেকে দেড় মিনিটেই চিকিৎসা শেষ করেন।
এ বিষয়ে রামেকের ভারপ্রাপ্ত পরিচালক ডা. একেএম মনোয়ারুল ইসলাম জানান, বিষয়টি তিনি জানতেন না। তবে এই ঘটনায় কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
সুত্র: ক্যাম্পাসলাইভ

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...