বুধবার, ২৬শে জানুয়ারি, ২০২২ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ দুপুর ১:৫২
Home / প্রতিদিন / খেলার ছলে ৩০ ফুট গর্তে শিশু : উদ্ধার অভিযান চলছে
ছবি : আমার দেশ

খেলার ছলে ৩০ ফুট গর্তে শিশু : উদ্ধার অভিযান চলছে

ছবি : আমার দেশ
ছবি : আমার দেশ

এবার খেলতে গিয়ে সাভারের আশুলিয়ায় ৩০ ফিট গভীর গর্তে পড়ে গেছে সাত বছরের শিশু ইয়াছিন। বৃহস্পতিবার বিকেল তিনটার দিকে শিল্পাঞ্চল আশুলিয়ার দক্ষিণ ভাদাইল এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে।
ইয়াছিন কিশোরগঞ্জের কুনিয়ারচড় এলাকার দক্ষিণ ফালুয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।
শিশুর বাবা জানান, সে তার পরিবারের সদস্যদের নিয়ে আশুলিয়ার দক্ষিণ ভাদাইল এলাকার হাবিবুর রহমানের বাড়িতে ভাড়া থাকেন। বৃহস্পতিবার বিকেলের দিকে তার ছেলে বাড়ির পাশে বন্ধুদের সঙ্গে খেলা করছিল। এ সময় হঠাৎ জহির উদ্দিনের বাড়ির একটি খোলা কূপে পড়ে যায়।
এ ব্যাপারে আশুলিয়ার ডিইপিজেডের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হামিদ বলেন, কূপটির গভীরতা প্রায় ৩০ ফিট হবে। শিশুটিকে উদ্ধারের জন্য চেষ্টা চলছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন কাদির বলেন, শিশুটিকে উদ্ধারের অভিযানে ফায়ার সার্ভিসের দলকে সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। শিগগিরই শিশুটিকে উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
এর আগে গতবছরের ২৬ ডিসেম্বর রাজধানীর খিলগাঁও-শাহজাহানপুর কলোনি মাঠের পাশে ওয়াসার খনন করা প্রায় ৪০০ ফিট গভীর কূপে পড়ে যায় জিহাদ নামের এক শিশু। ২৪ ঘণ্টা ধরে চেষ্টা করে অবশেষে শিশুটির লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল।

সূত্র : আমার দেশ

About Abul Kalam Azad

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...