বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১০:১৬
Home / প্রতিদিন / নাস্তিকদের খুঁজে বের করুন: ফের আহ্বান সেলিম ওসমানের

নাস্তিকদের খুঁজে বের করুন: ফের আহ্বান সেলিম ওসমানের

কমাশিসা :: ধর্ম নিয়ে  কটূক্তি করায় শিক্ষক শ্যামল কান্তিকে কানে ধরে ওঠবস করানোর রেশ না কাটতেই এবার নাস্তিকদের খুঁজে বের করার আহ্বান জানালেন নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।
শনিবার দুপুরে  নারায়ণগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সেলিম ওসমান বলেন, ‘ধর্মে ধর্মে কোনও বিরোধ নেই। বিরোধ রয়েছে কিছু ধর্মবিরোধী উগ্র নাস্তিকদের সঙ্গে। যাদের ঈমান নাই তারা নাস্তিক। এদের সংখ্যা দিন দিন বেড়ে যাচ্ছে।’
তিনি বলেন, ‘নাস্তিকদের খুঁজে বের করেন। যারা উচ্ছৃঙ্খল ও ধর্ম মানে না তাদের চিহ্নিত করুন।’  তিনি আরও বলেন, ‘আমাদের গোপনে নাস্তিকদের বিষয়ে জানান, প্রয়োজনে ওইসব এলাকায় সভা করে তাদের ফিরিয়ে আনবো। তাহলেই সারাদেশে শান্তি প্রতিষ্ঠা হবে।’ সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রাখার লক্ষ্যে বিভিন্ন কমিউনিটির সমন্বয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার উদ্যোগে ওই মতবিনিময় সভার আয়োজন করে।
সভায় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান সভাপতিত্ব করেন। এতে মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা,  জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি কুতুবউদ্দিন আকসির প্রমুখ।
প্রসঙ্গত গত ১৩ মে বন্দরে পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কানে ধরে উঠবস করিয়ে তুমুল সমালোচিত হন সংসদ সদস্য সেলিম ওসমান।ওই ঘটনার পর তিনি সংবাদ সম্মেলন করে বলেছিলেন, ‘আমি কোন শিক্ষককে শাস্তি দেই নাই। আমি একজন নাস্তিককে শাস্তি দিয়েছি।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...