শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ৬:৩৭
Home / আমেরিকা / ইস্ট লন্ডন মসজিদের সম্মানিত খতীব মুফতি আবদুল কাইয়ুম-এর সাথে নিউইয়র্কের উলামা সমাজের সৌজন্যমূলক সভা অনুষ্ঠিত।

ইস্ট লন্ডন মসজিদের সম্মানিত খতীব মুফতি আবদুল কাইয়ুম-এর সাথে নিউইয়র্কের উলামা সমাজের সৌজন্যমূলক সভা অনুষ্ঠিত।

নিইউয়র্কনিউইয়র্ক  থেকে রশীদ আহমদ :: ইউরোপের সর্ববৃহৎ মসজিদ ইস্ট লন্ডন মসজিদের সম্মানিত ইমাম ও খতীব, জনপ্রিয় টিভি চ্যানেল এস ও স্যাটেলাইট টিভি চ্যানেল পিস টিভি বাংলা’র নিয়মিত আলোচক, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ শায়খ মুফতি আবদুল কাইয়ুম এর সাথে নিউইয়র্কের উলামা সমাজের একটি কাফেলা সৌজন্যমূলক এক সভায় মিলিত হয়। গত ২৩ শে নভেম্বর সোমবার রাত নয়টায় ওজনপার্কের একটি বাসায় অনুষ্ঠিত উক্ত সভায় শুরুতেই উপস্থিতির পরিচিতি পর্ব দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এর পরপরই আরম্ভ হয় বিভিন্ন বিষয়ভিত্তিক আলোচনা পর্যালোচনা। বর্তমান বিশ্বের সমসাময়িক বিভিন্ন বিষয়ে আলোচনার এক পর্যায়ে রাতের ডিনার পরিবেশন করা হয়। ডিনার খাওয়ার পর আলোচনা চলে রাত এগারোটা পর্যন্ত।

অনাড়ম্বর উক্ত সভায় নিউইয়র্কের আলেমদের মধ্যে উপস্থিত ছিলেন আস সাফা ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা রফিক আহমদ রেফাহী, বায়তুল মামুর মসজিদ এন্ড কমিউনিটি সেন্টার এর ইমাম ও খতীব মাওলানা দেলোয়ার হোসাইন, বায়তুশ শরফ মসজিদ এন্ড ইসলামিক সেন্টারের ইমাম ও খতিব মাওলানা জাকারিয়া মাহমুদ, জ্যামাইকা মুসলিম সেন্টারের জামেয়া কুরআনিয়া হাফিজিয়া মাদরাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মোজাহিদুল ইসলাম, মসজিদ মিশন (হাজী ক্যাম্প) মসজিদের ইমাম হাফেজ রফিকুল ইসলাম ,নিউইয়র্কের প্রাচীনতম মসজিদ মদিনা মসজিদ এর ইমাম ও খতীব মাওলানা আহমদ আবু সুফিয়ান, বায়তুল মামুর মসজিদ এন্ড কমিউনিটি সেন্টার এর প্রেসিডেন্ট শিক্ষাবিদ জনাব আহমদ আবু উবায়দা, হাজী ক্যাম্প মসজিদের হাফিজিয়া মাদরাসার শিক্ষক হাফেজ মাওলানা আতাউর রহমান, সমীক্ষার সম্পাদক জনাব রশীদ জামীল, বি এম এম সি সির প্রিন্সিপাল রশীদ আহমদ ও নিউইয়র্কের বিশিষ্ট ব্যবসায়ী জনাব আবদুল হাসিব প্রমূখ।

দুই ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত উক্ত সৌজন্যমূলক সভায় নিউইয়র্কের আলেমদের পক্ষ থেকে ইস্ট লন্ডন মসজিদের সম্মানিত ইমাম ও খতিব শায়খ আবদুল কাইয়ুম কে মোবারকবাদ জানানো হয়। অন্যদিকে শায়খ আবদুল কাইয়ুম সাহেবও নিউইয়র্কের উলামা সমাজকে লন্ডনে সাদর আমন্ত্রণ জানান।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

ইদলিবের মাধ্যমেই সিরিয়ার বিজয় সুচিত হবে ইনশাআল্লাহ!

ইদলিবে শিয়া মুনাফেক রুশ কাফেরদের এক কথায় তুলাধুনা চলবে……. প্রস্তুত তুরস্কের নৌবাহিনী সেনাবাহিনী বিমানবাহিনী। ইতিমধ্যেই ...