সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৯:৩২
Home / প্রতিষ্ঠান / শুক্র ও শনিবার জামিয়া মাদানিয়া কাজিরবাজারের বার্ষিক সম্মেলন

শুক্র ও শনিবার জামিয়া মাদানিয়া কাজিরবাজারের বার্ষিক সম্মেলন

কমাশিসা : আগামীকাল ও পরশু ৩ ও ৪ ফেব্রুয়ারি, শুক্র শনিবার ঐতিহ্যবাহী জামেয়া মাদানিয়া কাজির বাজার সিলেট এর ৪২তম বার্ষিক ইসলামি মহাসম্মেলন। উক্ত মহাসম্মেলনে দেশ-বিদেশের বিখ্যাত উলামায়ে কেরাম ও ইসলামিক স্কলারগণ উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বয়ান ও নসীহত পেশ করবেন। রবিবার বাদ ফজর জামেয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, আমীরে মজলিস প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমানের আখেরি মুনাজাতের মাধ্যমে মাহফিলের সমাপ্তি হবে।

সম্মেলন উপলক্ষ্যে সারা সিলেটে সাজসাজ রব। সিলেট জুড়ে পোস্টার, ব্যানার, ফেস্টুন ও তোরণ শোভা পাচ্ছে। প্রায় ১৫ দিন থেকে মাদরাসার ছাত্র-শিক্ষক ও শুভাকাঙ্খীরা ব্যাপক প্রচার প্রসার চালিয়ে যাচ্ছেন।

প্রতিবছরের ন্যায় জামেয়ার ছাত্র সংসদের ‍উদ্যোগে সাহিত্য সাময়িকী “কাফেলা” দৃষ্টিনন্দন প্রচ্ছদে কলেবর বৃদ্ধি করে প্রকাশিত হচ্ছে। এছাড়া দেয়ালিকা ছাড়াও ছাত্রদের উদ্যোগে অনেক প্রকাশনা বের হচ্ছে।

সম্মেলনে উপস্থিত থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জামেয়ার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও ভাইস প্রিন্সিপাল মাওলানা সামীউর রহমান মুসা।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

তথ্যমন্ত্রীর পদত্যাগ চাইলেন চলচ্চিত্রকর্মীরা!

কমাশিসা ডেস্ক:: তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর পদত্যাগ দাবি করেছে চলচ্চিত্রকর্মীদের সমন্বিত সংগঠন ‘চলচ্চিত্র স্বার্থ সংরক্ষণ ...