Friday 3rd May 2024
Komashisha familyAdvertisementContact । Time: রাত ১০:৩৫
Home / রাজনীতি / কর্মধা ছাত্র মজলিসের কর্মী সমাবেশ

কর্মধা ছাত্র মজলিসের কর্মী সমাবেশ

Majlis Logo_Komashishaমুল্যবোধের শিক্ষা, দায়িত্বশীলতা, পারস্পরিক বিশ্বাস এবং শ্রদ্ধাবোধ আজ সমাজ থেকে বিলিন হতে চলেছে

-মুহাম্মদ এহসানুল হক

কর্মধা শাখা সভাপতি সৈয়দ তাসলিম আলম, সেক্রেটারি সালাউদ্দিন

ছাত্র মজলিসের মৌলভীবাজার জেলা সভাপতি মুহাম্মদ এহসানুল হক বলেন, সামাজিক অবক্ষয় আজ মহামারির রুপ ধারণ করেছে। সম্প্রতি দেশে খুন, ধর্ষণ, শিশু-কিশোরের উপর অবর্ণনীয় নির্যাতন বেড়েই চলছে। যা জাতিকে উদ্বিগ্ন করে তুলেছে। সমাজে একের পর এক নিকৃষ্ট লজ্জাজনক ঘটনায় সকল শ্রেণী পেশার মানুষ অনিরাপদ হয়ে পড়েছে। মুল্যবোধের শিক্ষা, দায়িত্বশীলতা, পারষ্পারিক বিশ্বাস এবং শ্রদ্ধাবোধ আজ সমাজ থেকে বিলিন হতে চলেছে। এই সামাজিক অবক্ষয়ের মূলে রয়েছে বিজাতীয় সংস্কৃতি, মাদাকসক্তি ও সন্ত্রাসে রাষ্ট্রীয় মদদ। এভাবে চলতে থাকলে অল্প সময়ের মধ্যে আমাদেরকে ভয়াবহ সামাজিক বিপর্যয়ের সম্মুখিন হতে হবে। নৈতিক ও সামাজিক অবক্ষয় যেকোনো মুল্যে রোধ করতে হবে। নৈতিক ও সামাজিক অবক্ষয় রোধে ছাত্র মজলিসের সকল কর্মীদেরকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
ছাত্র মজলিস কুলাউড়া উপজেলা উত্তরাধীন কর্মধা আবাসিক শাখার উদ্যোগে শুক্রবার (৫ অক্টোবর) কর্মধা স্থানীয় মিলনায়তনে অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা সভপতি মুহাম্মদ এহসানুল হক।
সমাবেশে ২০১৫-২০১৬ সেশনের জন্য কর্মধা আবাসিক শাখার সভাপতি সৈয়দ তাসলিম আলম, সেক্রেটারি সালাউদ্দিন, বায়তুলমাল সম্পাদক সুলতান আহমদ, প্রচার সম্পাদক আতিকুর রহমানকে মনোনোয়ন দেয়া হয়। সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস কুলাউড়া উপজেলা সভাপতি মাওলানা জাফর আহমদ, ছাত্র মজলিস কুলাউড়া উত্তর সভাপতি সাইফুল ইসলাম কুতুব, কুলাউড়া পৌর ছাত্র মজলিস সভাপতি সৈয়দ মাহবুবুর রহমান প্রমুখ। –প্রেস বিজ্ঞপ্তি

Check Also

সিলেট আলিয়া

সিলেট আলীয়ার প্রাক্তন ছাত্র পরিষদের সভা : সরকারের বৈষম্যনীতির কারণে মাদ্রাসার অস্তিত্ব আজ হুমকির সম্মুখীন

মাহবুব তালুকদার, লন্ডন থেকে : গত ২৭ অক্টোবর সিলেট সরকারী আলীয়া মাদ্রাসা প্রাক্তন ছাত্র পরিষদ উইকে ...