Monday 29th April 2024
Komashisha familyAdvertisementContact । Time: সকাল ৯:৪৮
Home / Science-Tech / ছাত্র মজলিস সিলেট মহানগরীর ওয়েব-সাইট উদ্বোধন

ছাত্র মজলিস সিলেট মহানগরীর ওয়েব-সাইট উদ্বোধন

যুগোপযোগী তথ্যপ্রযুক্তির মাধ্যমে সর্বস্তরে সত্যের দাওয়াত পৌছে দিতে হবে

-মুহাম্মদ আজিজুল হক

mWhবাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরী কর্তৃক আয়োজিত নতুন ওয়েব সাইট উদ্বোধন উপলক্ষে গত ৬ নভেম্বা মজলিস মিলনায়তনে বিকাল ৪ টায় উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আমাদের ওয়েব-সাইটের ঠিকানা হচ্ছে www.bicmsylhetcity.org। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি মুহাম্মদ ইসহাকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় বায়তুলমাল ও ছাত্র কল্যাণ সম্পাদক মুহাম্মদ আজিজুল হক । তিনি বলেন, ইসলাম বিদ্বেশী শক্তিগুলো আজ তথ্যপ্রযুক্তির মাধ্যমে ইসলামের অপব্যাখ্যা মানুষের কাছে তুলে ধরছে। তাই ইসলামী আন্দোলনের কর্মীদের যুগোপযোগী তথ্যপ্রযুক্তির মাধ্যমে তাদের অপব্যাখ্যার দাতভাঙ্গা জবাব দিয়ে সর্বস্তরে সত্যের দাওয়াত পৌছে দিতে হবে।
শাখা সেক্রেটারি মুহাম্মদ শাহীনের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সিলেট বিভাগীয় তত্ত্বাবধায়ক কে এম নজরুল ইসলাম, সংগঠনের সাবেক কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট জোন তত্ত্বাবধায়ক জাবেদুল ইসলাম চৌধুরী,  সিলেট মহানগরী সাবেক সভাপতি মুহাম্মদ মুজিবুর রহমান, পূর্ব জেলার সভাপতি মুহাম্মদ খায়রুল ইসলাম, পশ্চিম জেলা সভাপতি আহমদ মাহফুজ আদনান, শাবিপ্রবি সভাপতি ইউসুফ আলী, ইসলামী বিশ্ববিদ্যালয় সাবেক সেক্রেটারি খায়রুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পূর্ব জেলা সেক্রেটারি বিলাল আহমদ চৌধুরী ও বায়তুলমার সম্পাদক সৈয়দ মানছুরুল হাসান, সিলেট মহানগরীর বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক আফজাল হোসাইন কামিল, সিলেট মহানগরীর অফিস ও প্রচার সম্পাদক মোহাম্মদ নাসিরুদ্দীন, পশ্চিম জেলা বায়তুলমাল ও অফিস সম্পাদক এইচ এম দিলওয়ার হাসান রাসেল, জারির হোসাইন, জাকির হোসেন সাঈদ, আবদুর রব, শামসুজ্জামান সাজু, মইনুল হক, সাদিকুর রহমান প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি

Check Also

origins_26

The Origins of Islamic Science

by:  Muhammad Abdul Jabbar Beg In the following well documented article Dr Muhammad Abdul Jabbar ...