Friday 17th May 2024
Komashisha familyAdvertisementContact । Time: রাত ৮:৫৪
Home / Contemporary / আদালতে ‘লাদেন, লাদেন’ বলে কোপানো শুরু

আদালতে ‘লাদেন, লাদেন’ বলে কোপানো শুরু

কমাশিসা লাদেনকমাশিসা ডেস্ক : ‘লাদেন, লাদেন’ বলে চিৎকার করতে করতে খাগড়াছড়িতে জেলা জজ কোর্টের সামনে দুই ব্যক্তিকে কুপিয়ে গুরুতর জখম করেছেন জেলার সাবেক তথ্য অফিসার আনোয়ার হোসেন। রোববার সকালে এ ঘটনা ঘটে।
ঘটনা জানাজানি হলে জনমোনে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে পুলিশ আনোয়ারকে গ্রেফতার করেছে বলে গেছে।

এ ঘটনায় আহত আবদুল মান্নানকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে খাগড়াছড়ি জেলার সাবেক তথ্য অফিসার আনোয়ার হোসেন আদালত প্রাঙ্গনে ধারালো অস্ত্র নিয়ে শত শত মানুষের উপস্থিতিতে ‘লাদেন লাদেন’ চিৎকার দিয়ে এলোপাতাড়ি হামলা চালায়।
তার দায়ের কোপে আদালত প্রাঙ্গনে অস্থায়ী ফেরিওয়ালা আবদুল হান্নান (৭০) ও জাহাঙ্গীর মিস্ত্রি (৫০) গুরুতর আহত হন। এ সময় ভয়ে আদালত প্রাঙ্গনে দর্শনার্থী লোকজন ভয়ে ছুটাছুটি শুরু করেন। একপর্যায়ে লোকজন আনোয়ার হোসেনকে ধরে পুলিশে সোপর্দ করেন।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুদ্দিন ভূইঁয়া জানিয়েছেন, প্রাথমিকভাবে আটককৃত ব্যক্তিকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
তিনি বলেন, আটককৃত ব্যক্তি বেশ কয়েক বছর খাগড়াছড়িতে জেলা তথ্য অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার নিজ এলাকা ব্রাক্ষণবড়িয়ায় একটি হত্যা মামলার কারণে তাকে চাকুরি থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।
খাগড়াছড়ি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার সঞ্জীব ত্রিপুরা জানান, আহতদের মধ্যে আবদুল হান্নানের অবস্থা গুরুতর। তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

Check Also

stock-marketwb_0

Asia shares continue global rebound

Asian stock markets have recorded more gains, continuing the positive lead set by the US ...