বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৯:৫৮
Home / ইউরোপ / আইএসকে চালাচ্ছে ইসরাইলের মোসাদ‌ : ব্রিটিশ এমপি

আইএসকে চালাচ্ছে ইসরাইলের মোসাদ‌ : ব্রিটিশ এমপি

bob

কমাশিসা ডেস্ক ::  ব্রিটেনের সংসদের লেবার পার্টির এমপি বব ক্যাম্পবেল বলেছেন, সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল ইসরাইলে হামলা চালানো থেকে বিরত রয়েছে এ কারণে যে কুকুর কখনও তার নিজ লেজে কামড় দেয় না। ব্রাসেলসের সাম্প্রতিক বোমা হামলার জন্য তিনি ইহুদিবাদী ইসরাইলকে দায়ী করেছেন।

ক্যাম্পবেল সম্প্রতি সামাজিক নেটওয়ার্কের একটি ছবি শেয়ার করেছেন যেখানে ইহুদিবাদী ইসরাইলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুর দেহের অর্ধেক অংশ জুড়ে দায়েশের কথিত ‘খলিফা’ আবুবকর বাগদাদি যুক্ত রয়েছে এবং ছবির মধ্যে লেখা রয়েছে, ‘আইএসআইএলই হচ্ছে একমাত্র সন্ত্রাসী গোষ্ঠী যে সিরিয়া থেকে দুই হাজার মাইল সফর করে প্যারিসে হামলা করতে পারলেও মাত্র ৫২ মাইল দূরে অবস্থিত ইসরাইলের ওপর হামলা করে না! কারণ, কুকুর কখনও তার নিজ লেজে কামড় দেয় না।’

ইহুদিবাদী ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদ আইএসআইএলকে নিয়ন্ত্রণ করছে বলেও তিনি মন্তব্য করেছেন। ব্রিটেনের শ্রমিক দলে তার সদস্য পদ স্থগিত করা হয়েছে- এমন খবর তিনি নাকচ করে দিয়েছেন। ব্রিটেনের জুয়িশ ক্রনিকল ও সানডে টাইমস সম্প্রতি বলেছিল যে, মোসাদ আইএসআইএলকে চালাচ্ছে বলে মন্তব্য করার দায়ে লেবার দলীয় সংসদ সদস্য ক্যাম্পবেলের সদস্য পদ স্থগিত করা হয়েছে।

ইসরাইলি দৈনিক হারেৎজও জানিয়েছে, ক্যাম্পবেল বলেছেন, ব্রাসেলসের সাম্প্রতিক হামলার নেপথ্যে রয়েছে ইসরাইল।

সূত্র: সানডে টাইমস

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...