শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ১০:০২
Home / প্রতিদিন / হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এবার ৪ মাদরাসা ছাত্র নিখোঁজ: এলাকায় আতঙ্ক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে এবার ৪ মাদরাসা ছাত্র নিখোঁজ: এলাকায় আতঙ্ক

index_119919অনলাইন ডেস্ক :: ৪ স্কুলছাত্রের মর্মান্তিক হত্যাকণ্ডের পর এবার হবিগঞ্জের বাহুবলে একটি হাফিজিয়া মাদরাসার ৪ ছাত্র নিখোঁজের খবর পাওয়া গেছে। এঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

নিখোঁজ শিশুরা হল, বাহুবল উপজেলার চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনু মিয়ার ছেলে রাফিদ (১৩), একই উপজেলার আব্দানারয়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২), শায়েস্তাগঞ্জ এলাকার দইরাপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে সুহানুর (১১) ও নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লার ছেলে নয়ন (১২)।

তারা শায়েস্তাগঞ্জের সুতাংবাজার এলাকার বাছিরগঞ্জ পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।
শুক্রবার সন্ধ্যার পর থেকে মাদরাসা কর্তৃপক্ষ তাদের খোঁজে পাচ্ছে না।

এদিকে ৪ শিশু নিখোঁজের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। নিখোঁজ রাফিদ মিয়ার বাবা জানান, শুক্রবার বিকেল ৩টার দিকে পাঞ্জাবি বানানোর কথা বলে মাদরাসা থেকে শায়েস্তাগঞ্জ আসে তারা। পরে আর মাদরাসায় ফিরে যায়নি। সন্ধ্যার দিকে তাদের না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ করা হয়। তবে কোথাও পাওয়া যায়নি তাদের।

শনিবার সকাল ৯টায় এ বিষয়ে মাদরাসা কর্তৃপক্ষ বৈঠকে বসেছে বলেও তিনি জানান। তবে শায়েস্তাগঞ্জ থানার ওসি ইয়াছিনুল হক এ ধরনের কোনো বিষয় তিনি শোনেননি বলে জানান।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি বাহুবলের সুন্দ্রাটিকি গ্রামের চার শিশুকে অপহরণ করা হয়। পাঁচ দিন পর ১৭ ফেব্রুয়ারি গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ইছারবিল খালের পাশে মাটিচাপা অবস্থায় তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...