মঙ্গলবার, ১৮ই ডিসেম্বর, ২০১৮ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সন্ধ্যা ৬:৪৬
Home / অনুসন্ধান / সহিষ্ণু সংস্কৃতি শিখতে হলে আসানসোলের ইমামের কাছ থেকে শিখুন… – প্রকাশ রাজ

সহিষ্ণু সংস্কৃতি শিখতে হলে আসানসোলের ইমামের কাছ থেকে শিখুন… – প্রকাশ রাজ

সহিষ্ণু সংস্কৃতি শিখতে হলে আসানসোলের ইমামের কাছ থেকে শিখুন……

বাবুলকে ও বিজেপিকে কটাক্ষ করে তিব্র প্রতিবাদ করলেন…. বলিউড ও দক্ষিনি ফিলমের সুপার হিরো প্রকাশ রাজ….. বিজেপির কট্টর বিরোধিতা করার কারণে যথেষ্ট সুনাম রয়েছে দক্ষিনি অভিনেতা প্রকাশ রাজের..

ফের একবার একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমের অনুষ্ঠানে গিয়ে আসানসোলে সাম্প্রদায়িক অশান্তির ঘটনাকে কেন্দ্র করে বিজেপি সাংসদকে বাবুল সুপ্রিয়কে একহাত নিলেন প্রকাশ… হিন্দুত্ব এবং সংস্কৃতির ইস্যুতে বিজেপির উপর চিরাচরিত কায়দায় ‘অল আউট অ্যাটাক করেন এই সুপারস্টার…

কর্ণাটকে বিজেপির হার হবে এই নিয়েও ভবিষ্যতবানী করে দেন আত্মবিশ্বাসী প্রকাশ। বিজেপির হিন্দুত্বের কার্ড এই দক্ষিনি রাজ্যে কাজ করবে না বলে দাবি করেন তিনি…..

আসানসোল প্রসঙ্গে কথা বলতে গিয়ে বাবুল সুপ্রিয়কে আক্রমণ করে তাঁর ভাষার ব্যবহারকে বিজেপির অপসংস্কৃতি বলে আখ্যা দেন প্রকাশ রাজ…..

প্রসঙ্গত, অশান্তির ঘটনায় নিজের ছেলেকে হারিয়েও শান্তি বজায় রাখার প্রার্থনা করে সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছেন আসানসোলের এক ইমাম… তাঁর কথা টেনে বাবুল বলেন, সংস্কৃতি শিখতে হলে ওই ইমামের কাছ থেকে শিখুন। যিনি নিজের ছেলেকে হারানোর পরও শান্তি রক্ষার আবেদন জানাচ্ছেন…

মূল ঘটনা:

হিন্দু জংগীরা এই কিশোর ছেলেছির কলিজা চিরে চিবিয়েছে…!

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের আসানসোলে রামনবমীর শোভাযাত্রার সময় এক ইমামের কিশোর ছেলেকে নৃশংসভাবে হত্যা করেছে কট্টরপন্থী হিন্দুত্ববাদীরা।

হত্যার সময় ১৬ বছরের কিশোর সিবতুল্লাহ রাশিদির বুক চিরে কলজে বের করে টুকরো টুকরো করে কেটে ফেলেছে দাঙ্গাবাজরা।

তবে এ ঘটনার পরও কিশোরটির বাবা মাওলানা ইমদাদুল্লাহ্ রাশিদি সম্প্রীতি রক্ষার অনন্য নজির তৈরি করেছেন।

ছেলের লাশ সামনে রেখে তিনি বলেন, আল্লাহ্ আমার সন্তানের যতদিন আয়ু রেখেছিলেন, ততদিন সে বেঁচেছে। আল্লাহর ইচ্ছায় তার মৃত্যু হয়েছে। তাকে যারা হত্যা করেছে, আল্লাহ্ তাদের কেয়ামতের ময়দানে শাস্তি দেবেন।

কিন্তু আমার সন্তানের মৃত্যুর প্রতিশোধ নেয়ার অধিকার আপনাদের কারও নেই। আমার সন্তানের মৃত্যুর জন্য একটিও মানুষের ওপর আক্রমণ করা চলবে না। একটিও মানুষকে হত্যা করা যাবে না। বাড়িঘর, দোকানপাট কোথাও ভাঙচুর, অগ্নিসংযোগ বা লুটপাট করা চলবে না

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

প্যান্ডেলের বাইরে সাউন্ড ব্যবহার করা নাজায়েয!

মুহিউদ্দীন কাসেমী: কিছুদিন আগে কী এক কাজে যেন ঢাকায় গেলাম। এশার সময় ট্রেনে ফিরলাম। স্টেশনে ...