বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৪:২১
Home / অনুসন্ধান / মোশাররফ করিম কেন ক্ষমা চেয়েছেন?

মোশাররফ করিম কেন ক্ষমা চেয়েছেন?

কমাশিসা ডেস্ক::

নিজের ভেরিফায়েড ফেসবুকে সবার কাছে ক্ষমা চেয়েছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে নারীদের পোশাক সম্পর্কে তিনি নিজের অভিমত ব্যক্ত করেন। কিন্তু তার এই বক্তব্য অনেকেই সহজভাবে নিতে পারেননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন মোশাররফ করিমের এই বক্তব্যে।

এরপরই মোশাররফ করিম সোশ্যাল মিডিয়া ফেসবুকের ভেরিফায়েড হ্যান্ডেলে দুঃখ প্রকাশ করে পোস্ট দিয়েছেন। যেখানে তিনি উল্লেখ করেন তার বক্তব্য সেখানে পরিস্কার হয়নি। অস্পষ্টতার কারনে এই ভুল বোঝাবুঝি।

মোশাররফ করিম বলেন, চ্যানেল টোয়েন্টিফোরে আমার উপস্থাপিত একটি অনুষ্ঠানের একটি অংশে আমার কথায় অনেকে আহত হয়েছেন। আমি অত্যন্ত দুঃখিত। আমি যা বলতে চেয়েছি তা হয়ত পরিষ্কার হয়নি।

তিনি বলেন, আমি পোষাকের শালীনতায় বিশ্বাসী। এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি। ধর্মীয় অনুভূতিতে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন।

তবে ধর্মীয় নেতারা মনে করেন, পোষাকের ব্যাপারে তার যে বক্তব্য ভাইরাল হয়েছে তার মাধ্যমে প্রকাশ পেয়েছে নারীদেরদেরকে যারা উলঙ্গ হিসেবে দেখতে চায় এবং সমাজে অবাধ যৌনতার প্রসার ঘটাতে চায় মোশাররফ করিম তাদের এজেন্ডা বাস্তবায়নে মাঠে নেমেছেন।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...