সোমবার, ২৫শে জুন, ২০১৮ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ রাত ৯:৪৬
Home / কওমি অঙ্গন / ছয় বোর্ডের সবাইকে নিয়ে সবকিছু চূড়ান্ত করা হবে : প্রধানমন্ত্রীর সামরিক সচিব

ছয় বোর্ডের সবাইকে নিয়ে সবকিছু চূড়ান্ত করা হবে : প্রধানমন্ত্রীর সামরিক সচিব

প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীরবিক্রমের সঙ্গে বৈঠক করেছেন হাইআতুল উলয়ার বেফাক ব্যতীত অন্য ৫ বোর্ডের নেতৃবৃন্দ।

গতকাল বুধবার বিকেল ৪টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

ইত্তেহাদুল মাদারিসিল কওমিয়ার সভাপতি আল্লামা আবদুল হালিম বুখারীর নেতৃত্বে ৯ সদস্যের একটি প্রতিনিধি দল বৈঠকে অংশ নেন।

বৈঠকে উপস্থিত ছিলেন, মুফতি মুহাম্মদ আলী, মুফতি আরশাদ রাহমানী, মাওলানা আবদুল বছীর, মাওলানা ইয়াহইয়া মাহমুদ, মাওলানা এনামুল হক, মাওলানা ইমদাদুল্লাহ কাসেমী, মাওলানা আবদুল হক হক্কানী।

বৈঠক বিষয়ে সিলেট আযাদ দ্বীনী এদারার ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা আব্দুল বছীর কওমিকণ্ঠকে বলেন, ‘মাননীয় সামরিক সচিবের সঙ্গে অত্যন্ত আন্তরিকতা পূর্ণ পরিবেশে আলোচনা হয়েছে। তিনি আমাদের আশ্বস্ত করেছেন সবার সম্মতি ছাড়া সরকার কিছুই চূড়ান্ত করবে না।’

তিনি আরও বলেন, ‘সামরিক সচিব আমাদের বলেছেন, সবকিছুই এখনো পর্যালোচনাধীন। ছয় বোর্ডকে এক সঙ্গে ডেকে সবকিছু চূড়ান্ত করা হবে।’

জানা যায়, বোর্ডের নেতৃবৃন্দ হাইআতুল উলয়ার সার্বিক পরিস্থিতি তার সামনে তুলে ধরেন। এছাড়া হাইআতুল উলয়ার কাঠামোতে পরিবর্তন আনার দাবি জানানো হয় তাকে। পাঁচ বোর্ড থেকে কো-চেয়ারম্যান নিয়োগসহ এসব বোর্ডের প্রতিনিধিত্ব বাড়ানোরও আবেদন জানান।

এছাড়াও অবশিষ্ট ৩ সংসদীয় অধিবেশনের মধ্যে স্বীকৃতিকে আইন হিসেবে উত্থাপন, হাইআতুল উলয়াকে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের মর্যাদা প্রদানসহ আরও কয়েকটি বিষয়ে আলোচনায় উঠেছে বলে জানা যায়।

About Islam Tajul

mm

এটাও পড়তে পারেন

বৃটেনের রাণী এলিজাবেথ হজরত মুহাম্মাদ (সাঃ) এর বংশধর!

কমাশিসা নিউজ ডেস্ক: ব্রিটেনের রাণী দ্বিতীয় এলিজাবেথ জর্ডানের বর্তমান বাদশা ও মরক্কোর রাজার দূরসম্পর্কের বোন ...