সোমবার, ১০ই আগস্ট, ২০২০ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১১:০৯
Home / কওমি অঙ্গন / ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরাই জঙ্গিবাদ সৃষ্টি করে

ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরাই জঙ্গিবাদ সৃষ্টি করে

কমাশিসা : ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরাই জঙ্গিবাদ সৃষ্টি করে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, যারা মসজিদ মাদরাসায় ইসলাম প্রচার করে তারা কখনও জঙ্গিবাদ সৃষ্টি করে না।

৮ মার্চ বুধবার দুপুরে রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন এবং ধর্মীয় সম্প্রীতি’ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, ‘অগ্রগতির বাংলাদেশের গতি রোধ করার জন্য, উন্নয়ন বাধা গ্রস্ত করার জন্য শান্তির ধর্ম ইসলামকে কলঙ্কিত করার জন্য এ দেশে সন্ত্রাসীদের আনাগোনা, আজকের বোমাবাজি। উগ্রবাদী এই সন্ত্রাসী জঙ্গিদের মোকাবিলায় ইমামদের সহযোগিতাও প্রয়োজন।’

আসাদুজ্জামান খাঁন বলেন, ‘আমরা জনগণের শক্তিতে বলিয়ান হয়ে জঙ্গিবাদের চ্যালেঞ্জকে মোকাবিলা করে যাচ্ছি। জনগণ যেহেতু আমাদের সঙ্গে আছে-কোনও চ্যালেঞ্জকেই আমরা আর চ্যালেঞ্জ মনে করি না।’

বিএনপি-জামায়াত উদ্দেশ্য করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হঠাৎ করে জ্বালাও-পোড়াও শুরু করলে মানুষ তা প্রতিহত করে। এরপর টার্গেট কিলিং শুরু করে। মানুষকে এটাকেও প্রতিহত করছে। বর্তমান সরকারকে বিপর্যস্ত করার চেষ্টা তারা অব্যাহত রেখেছে।

এ সময় তিনি দেশে জঙ্গিবাদ দমনে সকলের সহযোগিতা কামনা করেন।

রাজশাহী মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাংসদ ওমর ফারুক চৌধুরী, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৫ আসনের সাংসদ আব্দুল ওয়াদুদ দারা, সংরক্ষিত আসনের সাংসদ আখতার জাহান, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর উর রহমান, রাজশাহী রেঞ্জ ডিআইজি এম খুরশীদ হোসেন, শোলাকিয়া ঈদগাহের মাওলানা ইমাম ফরিদ উদ্দিন মাসউদ, ঢাকার কাওরান বাজার আমবরশাহ শাহী জামে মসজিদের খতিব মাওলানা মাজাহারুল ইসলাম,  রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ স্বামী ধ্রুবোশনান্দ মহারাজ, কুমিল্লা শালবন বিহারের অধ্যক্ষ শীলভদ্র মহাথেরো, বিশপ ক্যাথলিক ধর্ম প্রদেশের রাজশাহী জেরভাস রোজারিও।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

প্রশ্নপত্র ফাঁস সমাচার, বেফাক ও হাইয়ার দ্বায়!

খতিব তাজুল ইসলাম: কলামের শুরু এবং শেষ নিয়ে বেশ বিব্রতে আছি। পুরাটাই আগুছালো অবস্থা। স্বকীয়তার ...