মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সন্ধ্যা ৭:৩৩
Home / প্রতিদিন / রাষ্ট্রধর্ম পরিবর্তনের চিন্তা নেই : কাদের

রাষ্ট্রধর্ম পরিবর্তনের চিন্তা নেই : কাদের

কমাশিসা : সুযোগ পেলে রাষ্ট্রধর্ম ইসলাম পরিবর্তন করা হবে মর্মে আওয়ামী সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাকের এমন মন্তব্য ব্যক্তিগত হতে পারে বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক নিজস্ব কক্ষে আনুষ্ঠানিকভাবে অফিস শুরু করেন। এ দিন সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, হঠাৎ করে এ প্রশ্ন কেন এলো তা আমি জানি না। সম্ভবত এটা তার ব্যক্তিগত মতামত। সংবিধান সংশোধন কমিটি দীর্ঘ সময় আলাপ-আলোচনা শেষে জাতীয় সংসদে যে বিষয়টি পুরোপুরি মীমাংসিত সেটা এখন আনসারটেন করার প্রশ্নই ওঠে না। তাছাড়া সংবিধান সংশোধনের চিন্তা বর্তমানে পার্টি বা সরকারের নেই।

আওয়ামী লীগের অফিস প্রসঙ্গে তিনি বলেন, পার্টির অফিসগুলোকেও আমরা ঢেলে সাজাবো এবং আধুনিকভাবে কাজ করার উপযুক্ত করে তুলবো। দলীয় অফিসগুলোকে কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত আরো শৃঙ্খলায় নিয়ে আসবো। পাশাপাশি আমাদের ইলেকশন অফিসগুলোকে আধুনিক করবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্টের একটা বাড়ি ভাড়া নেবো আওয়ামী লীগের পক্ষ থেকে। আগামী নির্বাচনকে সামনে রেখে সে অফিসে নির্বাচনী কর্মকাণ্ড চালানো হবে।

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

কওমি মাদরাসা কল্যাণ ট্রাস্ট, বাংলাদেশ

খতিব তাজুল ইসলাম ট্রাস্টের প্রয়োজনীয়তাঃ কওমি অংগন একটি স্বীকৃত ও তৃণমূল প্লাটফর্ম। দেশ ও জাতির ...