বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ ইং
কমাশিসা পরিবারবিজ্ঞাপন কর্নারযোগাযোগ । সময়ঃ সকাল ১১:১৪
Home / কমাশিসা স্কলার / সাংবাদিক জহির বিন রুহুলকে কমাশিসা’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি নিয়োগ

সাংবাদিক জহির বিন রুহুলকে কমাশিসা’র সুনামগঞ্জ জেলা প্রতিনিধি নিয়োগ

jahir-bin-ruhulকমাশিসা :: জহির বিন রুহুল। তরুণ চিন্তক আলেম। কলামিস্ট ও সাংবাদিক। দাওরায়ে হাদিস উত্তীর্ণ হয়েছেন সিলেটের ঐতিহ্যবাহী দ্বীনী প্রতিষ্ঠান জামেয়া নূরীয়া ইসলামিয়া ভার্থখলা থেকে। পেশাজীবনে একজন আদর্শ শিক্ষক। জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদরাসায় শিক্ষকতা করছেন। এছাড়াও জড়িত আছেন বিভিন্ন ইসলামি ও সামাজিক সংগঠনের সাথে। উল্লেখযোগ্য হল প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক-জামালগঞ্জ প্রেসক্লাব, (সুনামগঞ্জ) কো-চেয়ারম্যান, সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন পরিষদ। সুনামগঞ্জের হাওরবেষ্টিত দরিদ্র জনগোষ্ঠী জামালগঞ্জে ইসলাহুল মুসলিমীন পরিষদ ও প্রবাসী দ্বীন দরদী ভাইদের সহযোগিতায় শীতকালে কম্বল বিতরণ, কুরবানির ঈদে কুরবানির গোস্ত বিতরণ, ঈদুল ফিতরে কাপড় ও খাদ্য সামগ্রী বিতরণ, মাহে রমজানে ইফতার সামগ্রী বিতরণসহ নানারকম সামাজিক কর্মকাণ্ড নিষ্টার সাথে করে যাচ্ছেন।

কমাশিসা জেলা প্রতিনিধি নিয়োগের ধারাবাহিকতায় মাওলানা জহির বিন রুহুলকে কমাশিসা সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়াও কমাশিসার সিনিয়র রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, সুনামগঞ্জ জেলার যাবতীয় নিউজ, রিপোর্ট বা লেখা বিষয়ে তার সাথে যোগাযোগ করার অনুরোধ করছি।

জহির বিন রুহুল

মোবাইল- 01717 925972

ফেসবুক আইডি : https://www.facebook.com/jahirbin.ruhul

About Abul Kalam Azad

mm

এটাও পড়তে পারেন

‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: এফবিআই

কমাশিসা ডেস্ক:: ‘রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায়’ নিউইয়র্ক ফেডারেল রিজার্ভ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি হয়েছে ...